১৭ জুলাই ২০২১ তারিখে ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন (Small & Medium Enterprise Foundation -SMEF) জনবল নিয়োগের জন্য একটি চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) ও সহকারী ব্যবস্থাপক পদে সর্বমোট ১১ জনকে নিয়োগ দিবে এসএমই ফাউন্ডেশন। 

Small & Medium Enterprise Foundation -SMEF Job Circulars 2021

১। উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি)

চাকরির ধরনঃ  চুক্তিভিত্তিক পদ

শূন্য পদের সংখাঃ ০১ টি

শিক্ষাগত যোগ্যতাঃ শিক্ষা জীবনের সকল স্তরে ন্যুনতম দ্বিতীয় বিভাগ/শ্রেণীসহ মাস্টার্স বা সমমানের ডিগ্রী থাকতে হবে।

অভিজ্ঞতাঃ সুপ্রতিষ্ঠিত যেকোনো বেসরকারি প্রতিষ্ঠান বা সরকারি প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে
(অথনৈতিক উন্নয়ন, কমসংস্থান সৃষ্টি এবং দারিদ্র বিমোচন) প্রথম শ্রেণীর নিবাহী পদে কমপক্ষে ২০ (বিশ) বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।  কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে। এসএমই সেক্টরে অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে।

বয়সঃ ১২ আগষ্ট ২০২১ তারিখে সর্বোচ্চ ৬০ বছর।

বেতন ও অন্যান্য ভাতাদিঃ মূল বেতন ৯২,২৫০ সহ সর্বসাকুল্যে ১,৭৮,২০০ টাকা। এছাড়া উৎসব ভাতা ও ভ্রমণ ভাতাও পাবেন।

২। সহকারী ব্যবস্থাপক

চাকরির ধরনঃ  স্থায়ী পদ 

শূন্য পদের সংখাঃ ১০ টি

শিক্ষাগত যোগ্যতাঃ শিক্ষা জীবনের সকল স্তরে কমপক্ষে দুটি প্রথম বিভাগ/শ্রেণী বা সমমানের জিপিএসহ সকল পরীক্ষায় অনুন্য দ্বিতীয় বিভাগ/শ্রেণীসহ মাস্টার্স বা সমমানের ডিগ্রী, তবে তৃতীয় বিভাগ/শ্রেণী নয়। কারিগরি বা ইঞ্জিনিয়ারিং ডিগ্রীধারী প্রার্থীদের ক্ষেত্রে বিএসসি বা সমমানের ডিগ্রী থাকতে হবে।

বয়সঃ ১২ আগষ্ট ২০২১ তারিখে সর্বোচ্চ ৩০ বছর। 

বেতন ও অন্যান্য ভাতাদিঃ ২৬,০০০-১,৬৩৫*৭-৩২,০০০-১,৪৫০*৭-৪২,৩০০, বাড়ী ভাড়া মূল বেতনের ৬০% এবং ফাউন্ডেশনের নিয়মানুসারে অন্যান্য ভাতা পাবেন।

কিভাবে আবেদন করবেন?

আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা ০২ কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদ ও জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত ফটোকপি এবং “এসএমই ফাউন্ডেশন জেনারেল একাউন্ট”” এর অনুকূলে ৫০০/টাকার পে-অর্ডার সংযুক্ত করে যথাযথ কর্তৃপক্ষের নিকট আবেদন করতে হবে।

আবেদন করার শেষ সময়ঃ আগামী ১২ আগষ্ট ২০২১ তারিখ বিকেল ৫.০০ ঘটিকার মধ্যে আবেদনপত্র ব্যবস্থাপনা পরিচালক, এসএমই ফাউন্ডেশন, পর্যটন ভবন (৭ম-৮ম তলা), প্লট: ই-৫ সি/১, আগারগাঁও প্রশাসনিক এলাকা, শের-ই-বাংলা নগর, ঢাকা- ১২০৭, বরাবর প্রেরণ করতে হবে।

চাকরি সুত্রঃ এসএমই ফাউন্ডেশনের ওয়েবসাইট www.smef.gov.bd